Latest News

ফেইসবুক গ্রুপে সব ফ্রেন্ডদের এড করুন একসাথে।

প্রিয় ফেইসবুকার বন্ধুরা। আশা করি সবাই ভালো আছেন। অবশ্য আজকে আপনাদের সামনে যে পোষ্ট টা নিয়ে এসেছি, ভালো না থাকলেও ভালো হয়ে যাওয়ার কথা। শিরোনাম দেখেই তো বুঝতে পেরেছেন যে আজকে কি শেয়ার করতে যাচ্ছি। আমরা যারা ফেইসবুকে গ্রুপ চালাই তারা হয়ত জানেন যে, সেইসব গ্রুপে সব ফ্রেন্ডদের একসাথে এড করা যায় না। একজন একজন করে এড দিতে হয়। আর সেই ঝামেলা থেকে চিরমুক্তি দিতে আজকের এই পোষ্ট।

আজকে যে ট্রিকস টি আমি শেয়ার করবো, সেটি দিয়ে আপনি খুব সহজেই আপনার ফেন্ডলিষ্টের সব ফ্রেন্ডদের আপনার কাঙ্কিত গ্রুপে এড দিতে পারবেন। এমনকি আপনি যে গ্রুপের এডমিন নয় সেই গ্রুপে ও এড দিতে পারবেন।
 গুগল ক্রোম বা ফায়ারফক্স, এই দুটি ব্রাউজার ব্যবহার করে আপনি এই ট্রিকসটি প্রয়োগ করতে পারবেন। ১০ মিনিটের জন্য শুধু আপনি আপনার মস্তিষ্ক কে ফ্রী রাখুন। আরেকটা কথা বলে রাখা ভালো, এটি করা হবে সম্পূর্ন্য কোডিং এর মাধ্যমে। অর্থাৎ আপনি কোড বসিয়ে এ কাজ টি করবেন। এতে আপনার কোন ক্ষতি হবে না। কারণ এটি আমি নিজে পরীক্ষা করে দেখেছি। তাই আপনারা নিঃসন্দেহে এটি করতে পারেন। তাহলে চলুন কাজ শুরু করা যাক।
প্রথমে আপনি গুগল ক্রোম বা ফায়ারফক্স ব্রাউজার ওপেন করে ফেইবুকে লগ-ইন করুন। তারপর আপনার কাঙ্কিত গ্রুপে যান। তার পর কী-বোর্ডের "Ctrl+Shift+J" এ ৩টি বাটন একসাথে চাপুন। তারপর দেখুন নিচের মত আসবে।
এরকম একটি নতুন উইন্ডো ওপেন হবে। তারপর আপনি নিচের লিংক থেকে কোড টুকু ডাউনলোড করুন। তারপর কপি করে সে জায়গায় পেষ্ট করুন। তারপর ইন্টার বাটন চাপুন।
ডাউনলোড করুন এখানে...
কিচ্ছুক্ষন অপেক্ষা করুন। দেখবেন নিচের মত আরেকটি উইন্ডো ওপেন হবে। তার কয়েক সেকেন্ড পর দেখবেন অটোমেটিকলি আপনার সব ফ্রেন্ড এড হয়ে যাচ্ছে।
সব ফ্রেন্ড এড হয়ে গেলে এই উইন্ডোতে "Done" লিখা উঠবে। তখন এই পেইজটি "Refresh" দেন। দেখবেন আপনার সবগুলো ফ্রেন্ড এড হয়ে গেছে।
তাহলে আর-কি!! এড করতে থাকুন আপনার সকল ফ্রেন্ডদের আপনার প্রিয় বা সখের গ্রুপে। আর মৌজ, মাস্তি আড্ডা যা খুশি তাই করেন। আজ এখানেই বিদায়। কোন সমস্যা হলে কমেন্টে জানাবেন। সমাধানের যথাযত চেষ্টা করবো।

No comments:

Post a Comment

হৃদয়ে বাংলা Designed by Templateism.com Copyright © 2014

Theme images by Bim. Powered by Blogger.